দুবাই পৌঁছিয়ে কী করলেন ধোনিরা? সঙ্গে দেখে নিন ওয়াটসনের টুইট

Mysepik Webdesk: শুক্রবার আইপিএল ফ্র্যাঞ্চাইজি দল চেন্নাই সুপার কিংস (সিএসকে) দুবাই পৌঁছেছে। কোভিড-১৯ মহামারির কারণে ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে আইপিএলের ১৩তম আসর শুরু হবে। শুক্রবার সন্ধ্যায় সিএসকে দল দুবাই পৌঁছেছে এবং সেখান থেকে সমস্ত ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফ টিম হোটেলে পৌঁছেছিলেন। সিএসকে-র দল ‘তাজ দুবাই’-তে রয়েছে, যেখানে একটি পুরো তল দলের জন্য বুক করা হয়েছে। দুবাইয়ের সবচেয়ে সুন্দর হোটেলগুলির মধ্যে একটি এটি। তাজের বিশেষত্ব হল এখানকার ঘরগুলি বিখ্যাত ‘বুর্জ খলিফা’ বিল্ডিংকে প্রতিবিম্বিত করে।

আরও পড়ুন­: গোষ্ঠ পালের ইন্টারভিউ: স্মৃতিমেদুর রূপক সাহা

সিএসকে ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের এখন ৬ দিনের জন্য আইসোলেশনে থাকতে হবে। এই সময়ে প্রত্যেকের তিনটি কোভিড-১৯ টেস্ট হবে। সমস্ত রিপোর্ট নেগেটিভ হলে দলটি বায়ো সিকিওর পরিবেশে প্রবেশ করবে। ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) ইতিমধ্যে সমস্ত ফ্র্যাঞ্চাইজি দলগুলিতে এসওপি (Standard operating procedure) জমা দিয়েছে। সিএসকে-র দল ভারতে এক সপ্তাহব্যাপী প্রশিক্ষণ শিবির শেষে দুবাই পৌঁছেছিল।

আরও পড়ুন­: জাতীয় ক্রীড়াদিবসে মরণোত্তর ধ্যানচাঁদ পুরস্কার পেতে চলেছেন সাঁতারু শচীন নাগ

সিএসকে খেলোয়াড়রা ১৪ আগস্ট চেন্নাই এসেছিল। ১৫ আগস্ট থেকে ২০ আগস্ট পর্যন্ত একটি প্রশিক্ষণ শিবিরে অংশ নিয়েছিল তারা। এরপরে দলটি ২১ আগস্ট দুবাই পৌঁছয়। অন্যদিকে, দলের ক্রিকেটার শেন ওয়াটসন বাকি ক্রিকেটারদের একদিন আগে দুবাই পৌঁছেছেন। ওয়াটসন তাঁর হোটেল ঘর থেকে একটি ভিডিও-ও শেয়ার করেছেন, যাতে আপনি দেখতে পাবেন হোটেল ঘর থেকে বুর্জ খলিফাকে কেমন দেখাচ্ছে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *