ইউরো দেখতে গিয়েই কি বিপদ ডেকে আনলেন? কোভিড আক্রান্ত ঋষভ পন্থ

Mysepik Webdesk: ইংল্যান্ড সফরে যাওয়া ভারতীয় দলের দুই ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, যে দুই ক্রিকেটার আক্রান্ত হয়েছেন তাঁদের একজন হলেন উইকেটকিপার ঋষভ পন্থ। অন্য খেলোয়াড়ের নাম এখনও জানা যায়নি। এই দুই ক্রিকেটারের কোভিড রিপোর্ট পজিটিভ এলেও বাকিদের রিপোর্ট নেগেটিভ এসেছে। ‘টাইমস নাও’-এর সূত্রমতে, ভারতীয় উইকেটরক্ষকের ১৮ জুলাই একটি টেস্ট হবে। উল্লেখ্য, এটি তাঁর কোয়ারেন্টাইনের দশম দিন। এর অর্থ পন্থের কোভিড পজিটিভ হওয়ার এক সপ্তাহ পেরিয়ে গেছে।

আরও পড়ুন: তিনকাঠির ত্রাতা

জানা গেছে যে, উভয় খেলোয়াড়েরই সর্দি, কাশি এবং জ্বরের মতো হালকা লক্ষণ ছিল। পন্থের অবস্থা সম্পূর্ণ নিয়ন্ত্রণেই রয়েছে। ৪ আগস্ট থেকে ভারত মুখোমুখি হতে চলেছে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে। এই কারণে টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা লন্ডনে জড়ো হয়েছেন। প্রত্যেকে এখান থেকে ডরহাম যাবে। তবে পন্থ এই দলের সঙ্গে হয়তো যেতে পারবেন না। বায়ো বলয়ে যোগ দেওয়ার আগেই সমস্ত ক্রিকেটারের কোভিড-১৯ টেস্ট করা হয়েছিল। আরও একট তথ্যও হল, ক্রিকেটাররা ২-৩ দিন আগে ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েছেন।

আরও পড়ুন: গোয়ার হোটেলে একসঙ্গে কিম-লিয়েন্ডার!

ভারতের ক্রিকেট বোর্ডের সেক্রেটারি জয় শাহ ইংল্যান্ডে থাকা টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের একটি চিঠি লিখেছিলেন। উইম্বলডন এবং ইউরো কাপের ম্যাচগুলি স্টেডিয়ামে বসে না দেখাই যে ভালো, জয় শাহ চিঠিতে লিখেছিলেন এ কথা। তবে ঋষভ পন্থ এবং জসপ্রীত বুমরাহ ইউরো কাপ দেখতে গিয়েছিলেন। অন্যদিকে, রবিচন্দ্রন অশ্বিন এবং দলের প্রধান কোচ রবি শাস্ত্রী টেনিস গ্র্যান্ড স্ল্যাম উপভোগ করছেন।

আরও পড়ুন: রানির অধিনায়কত্বে অলিম্পিক হকিতে পদক জয়ের স্বপ্ন দেখছে ভারতীয় মহিলা হকি দল

বিশ্ব ক্রিকেট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর ভারতীয় ক্রিকেটারদের পরিবার নিয়ে ব্রিটেন ঘুরতে দেখা গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ারও করেছিলেন তাঁরা। যদিও, এই ভ্রমণের কারও মুখে মাস্ক দেখা যায়নি। এমন এক সময়ে এই ঘটনা ঘটেছে, যখন এই অজানা রোগটি প্রতিদিন তার চেহারা পরিবর্তন করছে। নতুন ভ্যারিয়ান্ট যেখানে প্রতিদিন আশঙ্কা ছড়াচ্ছে, তখন ভারতীয় ক্রিকেটারদের এই দায়িত্বজ্ঞানহীন মনোভাব উদ্বেগজনক।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *