আজ মোদির ব্রিগেড, সঙ্গে আর কে কে থাকছেন? রয়েছে দারুন চমক

narendra modi

Mysepik Webdesk: আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মহা ব্রিগেড সভা। সেখানে ইতিমধ্যেই শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে। দমদম বিমানবন্দর থেকে এসপ্ল্যানেড পর্যন্ত গোটা রাস্তা ঘিরে দেওয়া হয়েছে গেরুয়া ফেস্টুন, ব্যানার, হোর্ডিংয়ে । সেখানে শোভা পাচ্ছে নরেন্দ্র মোদি, দিলীপ ঘোষ, জে পি নাড্ডা, অমিত শাহের ছবি। নরেন্দ্র মোদিকে স্বাগত জানানোর জন্য কোনও খামতি রাখেনি রাজ্য বিজেপি। ইতিমধ্যেই বহু মানুষ বাংলার বিভিন্ন এলাকা থেকে পৌঁছে গিয়েছে ব্রিগেড গ্রাউন্ডে। তবে এদিনের ব্রিগেডের সভার প্রধান আকর্ষণ নরেন্দ্র মোদি হলেও তাঁর সঙ্গে ব্রিগেডে আসছেন বেশ কয়েকজন বলিউডের অভিনেতাও।

আরও পড়ুন: আজ ব্রিগেডে নরেন্দ্র মোদির সভা, তার আগেই শহর মুড়ে দেওয়া হলো ‘বাংলা তার নিজের মেয়েকে চায়’ পোস্টারে

BJP first list: Suvendu vs Mamata in Nandigram; PM Modi rally today | India  News,The Indian Express

এদিনের সভার প্রধান বক্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি হলেও, তাঁর সঙ্গে বাংলায় ভোট প্রচারে আসছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। জানা গিয়েছে, এদিনের সভায় তাঁর আসা একপ্রকার নিশ্চিত। মিঠুন চক্রবর্তী ছাড়াও সভায় থাকছেন অভিনেতা অক্ষয় কুমার। এছাড়াও থাকছেন আরও বেশ কয়েকজন বলিউডের পরিচিত মুখ। জানা গিয়েছে, ঠিক দুপুর ১টা ৪৫ মিনিট নাগাদ তিনি দমদম বিমানবন্দরে এসে পৌঁছাবেন। সেখান থেকে তিনি হেলিকপ্টারে করে সোজা নামবেন রেসকোর্সের হেলিপ্যাড ময়দানে। ইতিমধ্যেই বিমানবন্দর থেকে শুরু করে রেসকোর্স ময়দান কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে। বিমানবন্দরে প্রধানমন্ত্রী স্বাগত জানাতে উপস্থিত থাকবেন বিজেপির কেন্দ্রীয় ও রাজ্য স্তরের একাধিক নেতানেত্রী।

আরও পড়ুন: আদালতে পেশ করা হল পামেলা গোস্বামীকে

LS polls 2019: PM Modi to speak at Brigade rally in Kolkata today

আজকের ব্রিগেডে উপস্থিত থাকবেন একাধিক বিজেপি নেতৃত্ব। দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গীয়-সহ একাধিক কেন্দ্রীয় নেতৃত্ব। রাজ্যের বিজেপি নেতা-নেত্রীদের মধ্যে প্রায় সবাই ব্রিগেডে উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে। এছাড়াও মুকুল রায়, রাহুল সিনহা, বাবুল সুপ্রিয়, শুভেন্দু অধিকারী, লকেট চ্যাটার্জি, রুপা গাঙ্গুলি, শান্তনু ঠাকুর-সহ একাধিক নেতৃস্থানীয় ব্যক্তিরা উপস্থিত থাকবেন। এছাড়াও উপস্থিত থাকবেন ভারতী ঘোষ, ক্ষুদিরাম টুডুর মতো আরও কয়েকজন বিজেপি মনোনীত প্রার্থী। থাকতে পারেন দীনেশ ত্রিবেদী। নিরাপত্তার জন্য ইতিমধ্যেই ব্রিগেড চত্বরে মোতায়েন রয়েছে ৩৫০০ পুলিশ। সভাচত্বরে লাগানো হয়েছে ১৫০০ সিসিটিভি ক্যামেরা। থাকছে নজরদারির জন্য ড্রোনের ব্যবস্থাও।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *