মুখ্যমন্ত্রীকে মা ডেকে যিনি বিজেপিতে যোগ দেন, তিনি কুসন্তান ছাড়া অন্য কিছু নন: ফিরহাদ হাকিম

Firhad Hakim

Mysepik Webdesk: বিজেপিতে যোগদান করে শোভন চট্টোপাধ্যায় কাজ করতে পারছে না। কলকাতা থেকে এদিন এমনই মন্তব্য করলেন কলকাতা পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম। তিনি জানিয়েছেন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করার পর শোভন চট্টোপাধ্যায় সেইভাবে কোন রকম কাজ করতে পারছেন না। বরং তাকে কাজ করতে দেওয়া হচ্ছে না। উপরন্তু তার ওপর অনেক প্রেসার দেওয়া হচ্ছে। তাই তিনি কাজ করতে পারছেন না। তিনি বাধ্য হয়েই রোড শো করছেন।

আরও পড়ুন: গর্ভবতী গৃহবধূকে খুনের অভিযোগ শ্বশুর বাড়ির বিরুদ্ধে

ফিরহাদ হাকিম আরও জানিয়েছেন যারা তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করছেন তাদের ওপর বিজেপি ভরসা করছে না। তার কারণ বিজেপি শুধুমাত্র ভোটের জন্য তাদের ব্যবহার করছে। কারণ বিজেপি নিজেও জানে যারা তৃণমূল কংগ্রেস ছেড়ে এসেছে তারা বিজেপির সঙ্গে কীভাবে থাকবে। তাই তারা শুধুমাত্র নিজেদের কাজে তাদেরকে ব্যবহার করছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে এগুলো কোন কিছুই গুরুত্বপূর্ণ নয়। তার কারণ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই নিজের দল গড়তে পারেন।

আরও পড়ুন: ভোটের আগেই বাংলার মুখ্য নির্বাচনী আধিকারিক অফিসে বড় রদবদল

অন্যদিকে রাজীব বন্দ্যোপাধ্যায়কে একহাত নিয়েছেন। তিনি জানিয়েছেন যিনি মুখ্যমন্ত্রীকে মা বলে ডাকতে পারেন, তিনি আবার বিজেপিতে যোগদান করতে পারেন। তিনি কুসন্তান ছাড়া অন্য কিছু নয়।

কলকাতা পুরসভার প্রশাসক এদিন তারা তলার গড়গাছাতে ব্যাচ মিক্স প্লান্ট উদ্বোধন এ উপস্থিত ছিলেন। তার সঙ্গে উপস্থিত ছিলেন তৃণমূলনেত্রী মালা রায়। পরিবেশ বান্ধব এই ব্যাচ মিক্স প্লান্ট কলকাতা পৌরসভার পক্ষ থেকে ৫ কোটি ৫৫ লক্ষ টাকা খরচা করে বানানো হয়েছে। যার জন্য এর আগে পরিবেশবিদ সুভাষ দত্ত হাইকোর্টে একটি মামলা দায়ের করেছিলেন। শেষ পর্যন্ত কলকাতা থেকে একটু দূরে এই প্লান্ট তৈরি করা হল। রাস্তাঘাট সংক্রান্ত অনেক কাজ করা হচ্ছে। যে সমস্ত রাস্তাঘাট খারাপ রয়েছে তার একটি নথী তৈরি করা হচ্ছে। সেই সমস্ত রাস্তার নাম ঠিক করে তারপরে সমস্ত রাস্তা একেবারে সারাই করে দেওয়া হবে বলেও এদিন তিনি জানিয়েছেন।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *