এরপর কি তৃণমূলে যোগদান করবেন সৌমিত্র খাঁ? কী জানালেন সুজাতা

রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতির স্ত্রী সুজাতা মণ্ডল খাঁ এ দিন বিজেপি ছেড়ে তৃণমূল যোগদান করেছেন। তাহলে কি এবার সৌমিত্রও যোগদান করবেন তৃণমূলে? আপাতত রাজনীতির এই দলবদলের খেলায় সেই প্রশ্নটাই উস্কে দিলেন তিনি। এ দিন সুজাতা মণ্ডল খাঁয়ের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন তৃণমূল সাংসদ সৌগত রায় এবং তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।

আরও পড়ুন: তৃণমূলে যোগদান, স্ত্রী সুজাতাকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠাবেন সৌমিত্র খাঁ

Sujata Mondal Khan: BJP MP Saumitra Khan's wife Sujata Mondal joins TMC in  Bengal | Kolkata News - Times of India

তৃণমূলে যোগদান করার পর সাংবাদিকদের পক্ষ থেকে যখন তাঁকে প্রশ্ন করা হয় তৃণমূলে যোগ দেওয়া নিয়ে সৌমিত্রের সঙ্গে আলোচনা হয়েছে কিনা। উত্তরে তিনি জানান, “আমি আগেও একটা বিষয় বলেছি যে পরিবারের বিষয় পরিবারের জায়গায় রাখা হোক, রাজনীতির জায়গায় রাজনীতি রাখা হোক। দুটি একসঙ্গে চলতে পারে না।” আগামী দিনে সৌমিত্র খাঁ তৃণমূলে যোগদান করতে পারেন কিনা, এই প্রশ্নের উত্তরে তিনি জানান, “আগামি দিনের কথা কে বলতে পারে? আমার এই সিদ্ধান্তে সৌমিত্র খাঁ সামিল হবেন কিনা কিংবা আগামিদিনে রাজ্য সভাপতি (দিলীপ ঘোষ) তৃণমূলে যোগ দেবেন না, কে বলতে পারে?”

আরও পড়ুন: বাস্তবে বিজেপি দুই সংখ্যা পেরোতেই যথেষ্ট বেগ পাবে: প্রশান্ত কিশোর

প্রিয় নেত্রীর সঙ্গে কাজ করতে চাই, TMC-তে যোগ দিচ্ছেন BJP MP Soumitra-র  স্ত্রী Sujata। Soumitra Khan's wife Sujata to join TMC today

এরপরেই তিনি স্বামীর (সৌমিত্র খাঁ) উদ্দেশ্যে জানান, “আমি তাঁকে এটাই বলব, সে নিজের মর্যাদা এবং সমস্ত শ্রীবৃদ্ধি নিয়ে তাঁর শুভবুদ্ধির উদয় হোক এবং একদিন তিনিও আমার এই দলে, আমার এই পরিবারে (তৃণমূল কংগ্রেস) অংশগ্রহণ করুন।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *