হরভজন দলে থাকায় কেকেআরের স্পিনিং বিভাগ আরও শক্তিশালী হবে

Mysepik Webdesk: ভারতের বর্ষীয়ান অফ স্পিনার হরভজন সিংকে এ বছর শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে খেলতে দেখা যাবে। তাঁকে কেকেআর কিনেছিল ২ কোটি টাকা বেস প্রাইসে। দলের অধিনায়ক ইয়ন মর্গ্যান বলেছেন যে, ভাজ্জির থাকায় তাঁর দলের স্পিন বিভাগ আরও শক্তিশালী হবে। চেন্নাইয়ের স্লো এবং টার্নিং পিচে তিনি খুবই সহায়ক হবেন বলে আশা মর্গ্যানের। অন্যদিকে, ৪০ বছর বয়সি হরভজন বলেছেন যে, তিনি আইপিএল উপভোগ করতে চান।

আরও পড়ুন: জাতীয় জার্সির নকশায় মারাদোনাকে শ্রদ্ধার্ঘ্য আর্জেন্টিনার

ভাজ্জি ব্যক্তিগত কারণে আইপিএলের আগের মরশুম খেলেননি। গত মরশুমে তিনি চেন্নাই সুপার কিংস (সিএসকে) দলে ছিলেন। তবে এ বছর নিলামের আগেই তাঁকে সিএসকে থেকে রিলিজ করে দেওয়া হয়। নিলামে প্রথম রাউন্ডে ভাজ্জি অবিক্রিত রয়ে যান। এরপর কেকেআর ভাজ্জিকে কিনে নেয়। তাঁর সঙ্গে দলে সুনীল নারাইন, শাকিব আল হাসান, কুলদীপ যাদব এবং বরুণ চক্রবর্তীর মতো স্পিনাররাও রয়েছেন।

আরও পড়ুন: মাহির প্রশংসায় পঞ্চমুখ মঈন আলি

মর্গ্যান বলেন যে, হরভজনের থাকা দলকে আরও শক্তিশালী করেছে। কাগজেকলমে আইপিএলের বাকি দলের তুলনায় আমাদের স্পিন বিভাগ সেরা। আমাদের চেন্নাইতে ম্যাচ খেলতে হবে। সেখানকার পিচ স্পিন সহায়ক। আমাদের স্পিনাররা অবশ্যই সেখানে বোলিং করে মজা পাবেন। মর্গ্যান আরও বলেন, আমাদের মিডল অর্ডারও শক্তিশালী।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *