মাত্র একদিন বাকি, অভিষেকের ত্রিপুরা সফর নিয়ে এখনও কাটল না ধোঁয়াশা

Mysepik Webdesk: আগামীকাল অর্থাৎ ১৫ সেপ্টেম্বর পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী, ত্রিপুরার রাজধানী আগরতলায় একটি মিছিল করার কথা ছিল তৃণমূল কংগ্রেসের। সেই মিছিলের নেতৃত্বে থাকার কথা তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু সেই মিছিল করায় ইতিমধ্যেই নিষেধাজ্ঞা জারি করেছে ত্রিপুরা পুলিশ। এই পরিস্থিতিতে অভিষেক বন্দোপাধ্যায় মিছিলে অংশগ্রহণ করবেন কিনা, সেই নিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে চাপানউতোর। যদিও তৃণমূলের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, মঙ্গলবার বিকেলেই তৃণমূল তাদের পরবর্তী কর্মসূচির কথা ঘোষণা করবে।

আরও পড়ুন: স্বাস্থ্যখাতের উন্নয়নে রাজ্যকে ৪ হাজার কোটি টাকারও বেশি সাহায্য কেন্দ্রের

বিজেপিশাসিত ত্রিপুরায় তৃণমূলের উত্থান নিয়ে অবশ্য ছেড়ে কথা বলেনি শাসকদল। ত্রিপুরার মন্ত্রী সুশান্ত চৌধুরী বলেন, ত্রিপুরায় তৃণমূলের কোনও সংগঠন নেই। শিলচর, কাছাড়, কলকাতা থেকে লোক নিয়ে এসে ওরা মিছিল করত। সুশান্ত চৌধুরীর মন্তব্যকে কটাক্ষ করে অভিষেক বন্দ্যোপাধ্যায় টুইট করে লেখেন, “বিজেপি মৃত্যুভয় পাচ্ছে। আমার ত্রিপুরায় ঢোকা আটকাতে বিপ্লব দেব সর্বশক্তি প্রয়োগ করছেন। আপনি যতই চেষ্টা করুন, আমাকে আটকাতে পারবেন না। তৃণমূলকে নিয়ে আপনার ভয়েই প্রমাণিত, সরকারে আপনার দিন ফুরিয়ে আসছে। সত্যিটা সবাই জানবে, এত ভয় দেখে আমার ভাল লাগছে।”

আরও পড়ুন: মর্মান্তিক! দিল্লির বহুতল ভেঙে মৃত দুই শিশু

১৫ তারিখ মিছিলের অনুমতি পাওয়া যায়নি বলেই আগামী ১৬ তারিখ আগরতলায় মিছিল করার জন্য পুলিশের কাছে অনুমতি চায় তৃণমূল। কিন্তু সেই দিনও মিছিলের অনুমতি দেয়নি আগরতলা পুলিশ। পুলিশের যুক্তি, ১৭ তারিখ বিশ্বকর্মা পুজো। ফলে, তার আগের দিন থেকেই রাজ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় ব্যস্ত থাকবে পুলিশ। ফলে, ওই দিনও তৃণমূলকে মিছিলের অনুমতি দেওয়া সম্ভব নয়। তাছাড়া মিছিলের জন্য আলাদা করে পুলিশ মোতায়েন করা সম্ভব নয়।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *