অমিত শাহের হস্তক্ষেপে মানভঞ্জন, ইস্তফাপত্র প্রত্যাহার করলেন সৌমিত্র খাঁ

Mysepik Webdesk: সকালে রাজ্য বিজেপির যুবমোর্চার পদ থেকে ইস্তফা দিলেও সন্ধের দিকে সেই ইস্তফা প্রত্যাহার করে নিলেন সৌমিত্র খাঁ। জানা গিয়েছে, কেন্দ্রীয় নেতৃত্বের হস্তক্ষেপে নিজের সিদ্ধান্ত বদল করলেন তিনি। তাঁর ইস্তফা দেওয়ার ঘটনা পৌঁছে যায় স্বয়ং স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহর কাছে। এই ইস্তফার বিষয় নিয়ে তিনি নিজেই হস্তক্ষেপ করেন। অবশেষে তাঁর বোঝানোয় ভুল ভাঙে সৌমিত্র খাঁর। পদত্যাগপত্র ফিরিয়ে নেন তিনি। সন্ধ্যে নাগাদ তিনি ফের ইস্তফা প্রত্যাহার করার পর ফের ফেসবুকে পোস্ট করে তিনি তাঁর সিদ্ধান্ত পরিবর্তনের কথা জানান। তিনি লেখেন, “আমি জানাচ্ছি যে, আমাদের বিজেপি নেতা ‘বিএল সন্তোষ জি, অমিত শাহ জি, এবং তেজস্বী সূর্য জিয়ার নির্দেশে আমি স্বসম্মানে আমার পদত্যাগ প্রত্যাহার করে নিচ্ছি।”

আরও পড়ুন: ‘মুখ্যমন্ত্রীকে আক্রমণ না করে সাধারণ মানুষের দুর্দশামুক্তির কথা ভাবুন, শুভেন্দুকে আক্রমণ রাজীব বন্দ্যোপাধ্যায়ের

শুভেন্দু অধিকারীর ওপর ক্ষুব্ধ হয়ে বুধবার সকাল দলের যুব মোর্চার সভাপতি পদ থেকে ইস্তফা দিয়েছিলেন সৌমিত্র খাঁ। ইস্তফাপত্র জমা দিয়েই তিনি ফেসবুক লাইভে এসে নিজের একরাশ ক্ষোভ উগরে দেন শুভেন্দু অধিকারীর ওপর। তিনি জানান, “দিল্লি গিয়ে শুভেন্দু কেন্দ্রীয় নেতৃত্বকে ভুল বোঝাচ্ছেন। এমন করছেন, যেন তিনি একাই আত্মত্যাগ করছেন, আমরা যেন কিছুই করছি না। আমাদের রাজ্য সভাপতিকে বললেও তিনি পুরোটা বোঝেন না। বাংলায় বিজেপি যেভাবে চলছে, তাতে কিছুই হবে না। নরেন্দ্র মোদি যতদিন থাকবেন বিজেপিতে থাকব। আমি বিরোধী দলনেতাকে বলব, আয়নায় মুখ দেখতে। কেন্দ্রীয় নেতৃত্বকে ভুল বোঝাবেন না। এভাবে চললে বিজেপি এগোবে না বাংলায়।”

আরও পড়ুন: পদত্যাগ করার পরেই বিস্ফোরক সৌমিত্র, সরাসরি শুভেন্দু অধিকারীকেই দোষারোপ

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *