অস্ট্রেলিয়া সফরে অনিশ্চিত ঋদ্ধিমান!

Mysepik Webdesk: উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা আহত হয়েছেন। রবিবার দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে কোয়ালিফায়ার ২-এ নিজের দল সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাঠে নামতে পারেননি তিনি। শুধু তাই নয়, প্রথম এলিমিনেটরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে ম্যাচেও তিনি খেলেননি। হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার রবিবার টস শেষে বলেছিলেন যে চোটের কারণে ম্যাচটিতে খেলতে পারছেন না সাহা। ঋদ্ধির মাসেলস স্ট্রেইন রয়েছে। অস্ট্রেলিয়া সফরের টেস্ট দলে রয়েছেন ঋদ্ধি। তবে এখন তাঁর অস্ট্রেলিয়া যাওয়ার বিষয়ে সন্দেহ রয়েছে। যদিও বিসিসিআইয়ের পক্ষ থেকে এখনও পর্যন্ত এ বিষয়ে স্পষ্ট কোনও বিবৃতি আসেনি।

আরও পড়ুন: লালনের উদ্যোগে ফুটবল প্রতিযোগিতা আউশগ্রামে

উল্লেখ্য যে, বর্ডার-গাভাসকর ট্রফি ১৭ ডিসেম্বর অ্যাডিলেড ওভালে ডে-নাইট ম্যাচ দিয়ে থেকে শুরু হবে। এর পরে মেলবোর্নে (২৬ ডিসেম্বর থেকে), সিডনি (৭ জানুয়ারি থেকে) এবং ব্রিসবেনে (১৫ জানুয়ারি থেকে) ম্যাচগুলি অনুষ্ঠিত হবে। ওয়ানডে দলের সহ-অধিনায়ক রোহিত শর্মা এবং মিডিয়াম পেসার ইশান্ত শর্মা চোটের কারণে ইতিমধ্যে সফর থেকে বাইরে রয়েছেন। ইশান্ত চোটের কারণে আইপিএলের মাঝপথ থেকে সরে এসেছেন। তবে আশার কথা, মুম্বই ইন্ডিয়ন্স দলের হয়ে মাঠে ফিরেছেন রোহিত। বিশেষ কিছু অঘটন না ঘটলে ফাইনালে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে মুম্বই ইন্ডিয়ন্সের ক্যাপ্টেন ক্যাপ থাকবে রোহিতের মাথাতেই।

আরও পড়ুন: ‘গব্বরে’র নামের পাশে রেকর্ডের ডালি

অন্যদিকে, ঋদ্ধিমান সাহা এই মরশুমে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন। চার ম্যাচে ৭১.৩৩ গড়ে ২১৪ রান করেছেন। তাঁর চারটে ইনিংসে রয়েছে দু’টি অর্ধশতক। নিয়েছেন দু’টি ক্যাচও। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ৩১ বলে ৩০ রান, দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ৪৫ বলে ৮৭, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে ৩২ বলে ৩৯ ও মুম্বই ইন্ডিয়ন্সের বিপক্ষে ৪৫ বলে অপরাজিত ৫৮ রান করেছিলেন ঋদ্ধি। ফর্মে থাকা ঋদ্ধির চোট তাই চিন্তার কারণ ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *