আগামীকাল লখনউয়ে কৃষকদের সমর্থনে আধা দিবস অনশন ভারতীয় জন নাট্য সংঘের, থাকবেন লেখক-শিল্পী-সমাজকর্মীরাও

Mysepik Webdesk: ২৩ ডিসেম্বর, বুধবার উত্তরপ্রদেশের রাজধানী লখনউয়ে ন্যাশনাল কোঅর্ডিনেশন কমিটির ব্যানারে আধা দিনের অনশনের পালন করা হবে। কৃষকদের সমর্থনে অর্ধ দিবসের অনশনে সকল সংস্থার লেখক, শিল্পী ও সমাজকর্মীদের যোগদানের জন্য আবেদন করা হয়েছিল। ভারতীয় জন নাট্য সংঘের (আইপিটিএ) সাধারণ সম্পাদক রাকেশ কুমার জানিয়েছেন যে, দেশের কৃষকদের সমর্থনে ২৪ ঘণ্টা কয়েক ডজন লেখক সমিতি এই অনশনে যোগ দেবে।

আরও পড়ুন: করোনা-মাসে ক্রিসমাস: রাঁচির আর্চবিশপ জানালেন গরিবের সেবা করে উদ্‌যাপন করুন উৎসব

Farmers' Protest: Centre has crossed all limits of 'insensitivity', says  Kumari Selja - India Today

ভারতীয় জন নাট্য সংঘের সাধারণ সম্পাদকে তরফে ২৩ ডিসেম্বর কৃষক সংগঠনের জাতীয় সমন্বয় কমিটি আধা দিনের উপবাসের আহ্বান জানানো হয়েছে। আগামীকাল দুপুর ১২টা থেকে দুপুর ২টো পর্যন্ত লখনউয়ের সমস্ত সংস্থা, লেখক, শিল্পী ও সমাজকর্মীদের ২২ কায়সার বাগের আইপিটিএ অফিসে পৌঁছনোর এবং এই অনশনে যোগ দিয়ে কৃষক আন্দোলনের প্রতি সংহতি প্রকাশের আবেদন করা হয়েছে।

আরও পড়ুন: জম্মু ও কাশ্মীরে জেলা বিকাশ পরিষদের নির্বাচনের ফলাফল আজ

Farmers Protest: PM Modi, Amit Shah Must Be Booked, Says Punjab Farmer Who  Attempted Suicide

এই অনশনে আইপিটিএ, প্রগ্রেসিভ রাইটার্স অ্যাসোসিয়েশন, গণ রাইটার্স অ্যাসোসিয়েশন, শান্তি দুনিয়া, জন সংস্কৃতি মঞ্চ, শ্রমিক, মহিলা, শিক্ষার্থী সংগঠনের প্রতিনিধিরা অন্তর্ভুক্ত থাকবেন। রাকেশ কুমার জানিয়েছেন যে, ২০২১ সালের ২ জানুয়ারি সিঙ্ঘু সীমান্তে চলমান কিষাণ আন্দোলনে বিপুল সংখ্যক লেখক লেখক যোগ দেবেন।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *