ধেয়ে আসছে ‘যশ’, এই সময় কলকাতাবাসীর প্রয়োজন বাবাকে: টুইট ফিরহাদ-কন্যার

Mysepik Webdesk: বুধবার নারদ মামলার শুনানি। ঠিক এই দিনে আরও একটি বিপদের অপেক্ষা করে রয়েছে কলকাতা-সহ পশ্চিমবঙ্গের মানুষ। আবহাওয়া দপ্তরের পূর্বাভাস অনুযায়ী, বঙ্গোপসাগরে সৃষ্টি হওয়া ঘূর্ণিঝড় ‘যশ’ ক্রমশ ধেয়ে আসছে পশ্চিমবঙ্গের দিকে। আগামী ২৩ থেকে ২৫ মে-এর মধ্যে সেটি আছড়ে পড়বে স্থলভূমিতে। এই পরিস্থিতিতে যদি ফিরহাদ হাকিম-সহ নারদাকান্ডে অন্যান্য অভিযুক্তদের নিজেদের হেফাজতে রাখতে সক্ষম হয় সিবিআই, তাহলে কলকাতার মানুষ গতবছর আমফানের সময় যেমন মেয়র ফিরহাদ হাকিমকে পাশে পেয়েছিল, সেরকম আর পাবে না। অর্থাৎ কলকাতাবাসীর ভাগ্য জড়িয়ে রয়েছে আজ নারদাকান্ডের শুনানির ওপর।

আরও পড়ুন: সস্ত্রীক করোনা আক্রান্ত: বাড়িতেই নিভৃতবাসে বুদ্ধদেব ভট্টাচার্য, হাসপাতালে মীরা ভট্টাচার্য

এদিন কলকাতাবাসীর উদ্দেশ্যে এরকমই একটি প্রশ্ন ছুড়ে দিয়ে টুইট করেন ফারহার হাকিমের কন্যা সাব্বা হাকিম। টুইট করে তিনি লেখেন, “গত বছর আমফানের ধ্বংসলীলার পর যেমন এক পথে নেমে সপ্তাহের মধ্যে শহরের অবস্থা ফিরিয়ে এনেছিলেন ফিরহাদ হাকিম, ঠিক তেমনি এবারেও আরও একটি সাইক্লোন আছড়ে পড়ার সম্ভাবনা রয়েছে, কলকাতার ববি হাকিমকে দরকার। টুইট করার সময় তিনি #bengalstandswithbobby হ্যাসট্যাগ ব্যবহার করেন।

আরও পড়ুন: নারদাকান্ডে ভিডিও ফুটেজ বিকৃত করা হয়নি, ফরেন্সিক রিপোর্ট জমা দিল সিবিআই

এইমুহূর্তে নারদাকাণ্ডে চার অভিযুক্ত তথা ফিরহাদ হাকিম, মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায় এবং সুব্রত মুখোপাধ্যায়ের শুনানি চলছে। সিবিআই প্রাণপণ চাইছে এই চারজনকে নিজেদের হেফাজতে নেওয়া এবং আইন শৃঙ্খলা ভেঙে পড়ার অজুহাতে নারদ তদন্তকে ভিনরাজ্যে স্থানান্তরিত করা। অন্যদিকে শাসক দলের চ্যালেঞ্জ এই চার হেভিওয়েট নেতার জামিনে মুক্তির ব্যবস্থা করা।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *