Latest News

Popular Posts

বাজারে ফিরছে Yezdi বাইক, জোর টক্কর হতে পারে Royal Enfield -এর সঙ্গে

বাজারে ফিরছে Yezdi বাইক, জোর টক্কর হতে পারে Royal Enfield -এর সঙ্গে

Mysepik Webdesk: ফের ভারতের বাজারে ফিরতে চলেছে ৮০-৯০ দশকের Yezdi Motorbike। তিনটি নতুন ভ্যারিয়েন্টের সঙ্গে শীঘ্রই Yezdi বাইকগুলি বাজারে আসবে বলে জানিয়েছে সংস্থা। রয়েছে এবেবারে নেয়া লুক, আকর্ষণীয় ফিচার, যা নতুন বছরে সহজেই টক্কর দিতে পারবে Royal Enfield -এর সঙ্গে। বাইক প্রেমীরা এই খবরে যারপরনাই খুশি, কারণ Yezdi Motorbike ভারতের বাজারে আসলে Cruiser বাইকের মধ্যে আরও একটি নতুন সংযোজন হবে। এর ফলে শুধুমাত্র Royal Enfield চালিয়ে যাদের এতদিন খুশি থাকতে হয়েছিল, তাঁরা আরও একটি নতুন অপশন পেয়ে যাবেন।

আরও পড়ুন: গুজরাতে ৬ লক্ষ কোটি টাকা বিনিয়োগ করতে চলেছেন মুকেশ আম্বানি

সংস্থা জানিয়েছে আপাতত প্রথম পর্যায়ে আপাতত তিনটি ভ্যারিয়েন্ট লঞ্চ করছে Yezdi। সেগুলি হল যথাক্রমে Yezdi Scrambler, Yezdi RoadStar এবং Yezdi Adventure। সূত্রের খবর, বাইকগুলির দাম ১.৯৮ লাখ থেকে শুরু করে ২.০৫ লাখের মধ্যেই থাকবে বলে জানা যাচ্ছে । বাইকগুলি ইতিমধ্যেই বাইকগুলির প্রি বুকিং শুরু হয়ে গিয়েছে। দুই বাইকই নতুন রেট্রো ডিজাইন নিয়ে বাজারে আসতে চলেছে। থাকছে ভিজ্যুয়াল হাইলাইটস, গোল হেডল্যাম্প, সার্কুলার রিভিউ মিরর, টিয়ারড্রপ ফুয়েল ট্যাঙ্ক, ইঞ্জিন র‍্যাডিয়েটর স্রাউড এবং ফোর্ক গেইটার। Yezdi RoadStar -এ থাকছে Cruiser -এর মতো লো স্টান্স আরগোনমিক্স।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *