এই কয়েকটা কথা বলেই জিতে নিতে পারেন আপনার প্রিয় নারীর মন

Mysepik Webdesk: প্রিয়জনের মন জয় করার সময় শুধুমাত্র মার্জিত ও সুন্দর ভাষায় কথা বলেই করা সম্ভব। বাজে ভাষা ব্যবহারের ফলে আপনার ভালোবাসা মানুষটির সঙ্গে সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। সেক্ষত্রে বেশ কয়েকটি বিষয় অবশ্যই আমাদের মনে রাখা উচিত। চিন্তা ভাবনা না করে কথা বললে হিতে বিপরীত হওয়ার সম্ভাবনা রয়েছে। বিশেষজ্ঞদের মতে, সব মেয়েরা এক রকম না হলেও কিছু কথা প্রায় সব মেয়েরাই তাদের প্রিয়জনের কাছ থেকে শুনতে পছন্দ করেন। আসুন জেনে নেওয়া যাক সেই কথাগুলি কী কী।

আরও পড়ুন: করোনাকালে ট্রেনে ভ্রমণ করার সময় মাথায় রাখুন এই বিষয়গুলি

Denmark to allow cross-border lovers enter the country, if they can prove  their relationship | Times of India Travel

১) মেয়েরা সুনির্দিষ্ট কিছু কথা শুনতে পছন্দ করেন। যেমন ধরুন ‘আমি তোমাকে খুব ভালোবাসি’। শুধু কথাটা বললেই হবে না কেন ভালোবাসেন, সেটাও সঠিকভাবে বুঝিয়ে বললে সম্পর্ক আরও বেশি গভীর হয়।

২) আপনি বলতেই পারেন, ‘তোমাকে অসম্ভব সুন্দর লাগছে’ কিংবা ‘মেকআপ ছাড়াই তোমাকে বেশি ভালো লাগে’, এই ধরণের কথাও মেয়েরা শুনতে ভীষণ ভালোবাসে। তাই প্রিয়তমাকে এই ধরণের কথা বলেও ইমপ্রেস করতে পারেন।

৩) মেয়েরা সাধারণত নিজেদের শারীরিক প্রশংসা শুনতে পছন্দ করেন। সেক্ষেত্রে ‘তোমাকে মোটেই মোটা লাগে না’ বা তোমার ফিগারটা খুবই প্রশংসনীয়’, এই ধরণের প্রশংসাও আপনি করতে পারেন আপনার প্রিয়জনের। মেয়েদের কখনোই ‘তুমি মোটা হয়ে যাচ্ছ’ এই ধরণের কথা বলা উচিত নয়। এতে সম্পর্কের তিক্ততা বাড়ে।

আরও পড়ুন: সুতির মাস্ক পরুন মরবে ৯৯.৯ শতাংশ ব্যাকটেরিয়া-ভাইরাস, দাবি বিজ্ঞানীদের

Young Lovers on Honeymoon Hugging at Beautiful Sea Beach by Daniel_Dash on  Envato Elements

৪) মেয়েরা সাধারণত নিজেদের গুণগান শুনতে বেশি পছন্দ করেন। তাই আপনি বলতে পারেন, ‘তোমার গানের গলা খুবই সুন্দর’ বা ‘তোমার এই বিশেষ গুন সবার মধ্যে দেখা যায় না’ এই ধরণের কথা।

৫) সবচেয়ে বেশি যে কথাটা প্রেমিকা বা স্ত্রীরা শুনতে বেশি পছন্দ করেন, তা হল, ‘তুমিই আমার জীবনে একমাত্র নারী’। এই ধরণের কথা প্রেমিকা বা স্ত্রীকে নিয়মিত বলা হলে আপনার প্রতি তাঁর ভালোবাসা আরও বেড়ে যাবে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *