Latest News

Popular Posts

‘গোপনে প্রেমে পড়লে আবার টুইট করে ফেলবেন না’ -রাজ্যপালকে বেনজির খোঁচা কুণাল ঘোষের

‘গোপনে প্রেমে পড়লে আবার টুইট করে ফেলবেন না’ -রাজ্যপালকে বেনজির খোঁচা কুণাল ঘোষের

Mysepik Web: রাজ্যপাল-রাজ্যের সংঘাত নতুন কিছু নয়। ফের রাজ্যপালের টুইট নিয়ে কটাক্ষ করতে শোনা গেল তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষকে। রাজ্যপালকে কটাক্ষ করে শনিবার সংবাদমাধ্যমকে তিনি জানান, সবকিছু নিয়ে টুইট করা রাজ্যপালের মুদ্রাদোষ। সেই অনুযায়ী তিনি সবকিছুই টুইট করে ফেলেন। আপনাকে বলব, গোপনে প্রেমে পড়লে আবার টুইট করে ফেলবেন না যেন।”

আরও পড়ুন: বুথের মধ্যে হাতাহাতি দুই মহিলা প্রার্থীর, বিধাননগরের ৩৭ নম্বর ওয়ার্ডে চাঞ্চল্য

কিন্তু, হটাৎ করে কুনাল ঘোষ এই মন্তব্য কেন করলেন? আসলে শনিবার সকালে টুইট করে রাজ্যপাল জানান, ”আজ থেকে বিধানসভা অধিবেশন স্থগিত করা হল। ১২ ফেব্রুয়ারি অর্থাৎ শনিবার থেকেই এই সিদ্ধান্ত কার্যকর হবে।” পাশাপাশি তিনি এটাও জানান যে সংবিধানের ১৭৪ নম্বর ধারা প্রয়োগ করে তিনি বিধানসভা অধিবেশন স্থগিত করার নির্দেশ দিলেন। কারণ, এই ক্ষমতা প্রয়োগ এক্তিয়ারের মধ্যে রয়েছে। রাজ্যপালের এই সিদ্ধান্তকে বেনজির বলেই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

আরও পড়ুন: দলের মধ্যে টানাপোড়েন! শীর্ষ নেতৃত্বকে নিয়ে জরুরি বৈঠকে বসছেন মমতা

রাজ্যপালের টুইটের কিছুক্ষনের মধ্যেই গোটা বিষয়টি স্পষ্ট করে দেন কুণাল ঘোষ। তিনি বলেন, এর পেছনে রাজ্য-রাজ্যপালের সংঘাতের কোনও ব্যাপার নেই। তিনি বলেন, ”আমি পরিষদীয় মন্ত্রীর সঙ্গে কথা বলেছি। এই নিয়ে আগে থেকেই একটি বিভ্রান্তি ছিল। কিন্তু, রাজ্য সরকার এবং আমাদের পরিষদীয় মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। উনি (রাজ্যপাল) ভুল করে সেই বিষয়টি টুইট করে ফেলেছেন। রাজ্যপাল তাঁর মুদ্রাদোষ অনুযায়ী টুইট করে ফেলেছেন। ওঁর দোষ হচ্ছে উনি বড্ড বেশি টুইট করে ফেলেন। উনি সবুজ মনের মানুষ। উনাকে পরামর্শ দেব, গোপনে প্রেম করলে আবার টুইট করে ফেলবেন না। কিছু জিনিস গোপন রাখতে হয়।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *