‘আপনারা দেশের খেয়াল রাখেন, আপনাদের খেয়াল রাখার দায়িত্ব আমাদের ‘, লে সফরে গিয়ে জানালেন রাজনাথ সিং

Mysepik Webdesk: ভারত-চিন সীমান্তের সরগরম পরিস্থিতির মাঝেই রবিবার তিনদিনের জন্য লে সফরে গেলেন ভারতের প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। সীমান্তের পরিস্থিতি খতিয়ে দেখতেই তিনি এদিন লে সফরে গিয়েছেন। এদিন লে পৌঁছে সেনা জওয়ানদের প্রতি ভাষণ দিলেন তিনি। তিনি বলেন, “আমাদের সেনা ও অবসরপ্রাপ্ত সেনাদের প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী খুবই শ্রদ্ধাশীল। গত ৩০-৪০ বছর ধরে ওয়ান র‌্যাঙ্ক, ওয়ান পেনশনের যে দাবি ছিল তা নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হওয়ার সঙ্গে সঙ্গেই পূরণ করেছেন।”

আরও পড়ুন: জম্মুর শপিং মল থেকে উদ্ধার প্রচুর পরিমাণ বিস্ফোরক, ধৃত ২

এদিন লে’তে অবসরপ্রাপ্ত সেনা প্রধানদের সঙ্গে দেখা করার পাশাপাশি প্রতিরক্ষা মন্ত্রী আরও বলেন, “আপনারা সকলে যেভাবে দেশের নিরাপত্তার দিকে খেয়াল রাখছেন, তেমনই আপনাদের খেয়াল রাখাও আমাদের কর্তব্য। এরপরেও যদি আপনাদের কোনও সমস্যা থাকে, তাহলে হেল্পলাইনে ফোন করে আপনারা নিজেদের সমস্যার কথা জানাতে পারেন।”

আরও পড়ুন: অযোধ্যার রাম মন্দিরে জমি দুর্নীতি! মোদিকে জবাবদিহি তৃণমূলের

এদিকে প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের লে সফরের দিনেই রবিবার রাত ১টা ৩৭ মিনিট ও রাত ১টা ৪২ মিনিট নাগাদ পর পর দু’টি বিস্ফোরণের ঘটনা ঘটে জম্মু বিমানবন্দরের হাই সিকিউরিটি টেকনিক্যাল এলাকায়। জানা গিয়েছে, প্রথম বিস্ফোরণের ফলে একটি বিল্ডিঙের ছাদ ক্ষতিগ্রস্থ হয়েছে। দ্বিতীয়টি ঘটে ওই বিল্ডিঙের পাশে। তবে কী কারণে এই বিস্ফোরণ, তা এখনও পর্যন্ত জানা যায়নি। বিস্ফোরণের খবর পেয়েই এলাকায় পৌঁছে গিয়েছে তদন্তকারী দল। পৌঁছে গিয়েছে বম্ব স্কোয়াডও। বিস্ফোরণের সঙ্গে কোনও জঙ্গি-যোগ রয়েছে কিনা, খতিয়ে দেখছেন আধিকারিকরা। সংবাদসংস্থা এএনআই জানাচ্ছে, দু’টি ড্রোনের মাধ্যমে জম্মু বিমানবন্দরে বিস্ফোরণ ঘটানো হয়েছে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *