জন্মদিনে কৃষকদের পাশে দাঁড়ালেন যুবরাজ সিংহ, বাবার বিতর্কিত মন্তব্য নিয়ে করলেন দুঃখ প্রকাশ

Mysepik Webdesk: ভারতকে দু’বার বিশ্বচ্যাম্পিয়ন করানোয় অন্যতম ভূমিকা নিয়েছিলেন যুবরাজ সিং। আজ তিনি ৩৯ বছরে পড়লেন। এ-উপলক্ষে তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন এবং কৃষক আন্দোলনকে সমর্থন করেছেন। একইসঙ্গে তাঁর বাবা যোগরাজ সিংহের বিতর্কিত মন্তব্য নিয়ে দুঃখ প্রকাশ করেছেন। যুবি বলেছিলেন যে, তাঁর ভাবনা তাঁর বাবার মতো নয়। যুবি বৃহস্পতিবার রাত ১২টার দিকে পোস্ট শেয়ার করেছেন।

আরও পড়ুন: পাওলো রোসি: মনে পড়া কিছু কথা

তিনি লিখেছেন, “এই বছর আমার জন্মদিন উদ্‌যাপনের পরিবর্তে, আমরা আমাদের কৃষক এবং সরকারের মধ্যে চলমান সংলাপের প্রাথমিক মীমাংসার জন্য প্রার্থনা করছি। কৃষকরা আমাদের দেশের লাইফলাইন। আমি বিশ্বাস করি যে, এমন কোনও সমস্যা নেই যা শান্তিপূর্ণ কথোপকথনের মাধ্যমে সমাধান করা যায় না।” বাবার বক্তব্য প্রসঙ্গে যুবি বলেছিলেন, “আমি এই মহান দেশের ছেলে এবং আমার জন্য এরচেয়ে গর্বের কিছু নেই। আমি স্পষ্ট করে বলতে চাই যে, আমার বাবা যোগরাজ সিং যে মন্তব্য করেছেন, তা ব্যক্তিগত। আমার মতাদর্শ কোনওভাবেই তাঁর চিন্তাভাবনার সাথেসঙ্গে একমত নয়।”

আরও পড়ুন: দুই বিদেশি নিয়ে হাবাস ব্রিগেডকে রুখে দিল হায়দরাবাদ

সম্প্রতি যোগরাজ সিংহ কৃষকদের সমর্থন করার বিষয়ে হিন্দুদের নিয়ে একটি বিতর্কিত বক্তব্য দিয়েছেন। তিনি হিন্দুদের জন্য ‘বিশ্বাসঘাতক’ শব্দটি ব্যবহার করেছিলেন। এর পরেও তাঁকে গ্রেপ্তারের দাবি জানানো হয়। একইসঙ্গে যোগরাজ সিং কেন্দ্রীয় সরকারকে জানিয়েছিলেন যে, কৃষকরা সঠিক দাবি করছেন। তাঁদের বক্তব্য শোনা উচিত এবং বিষয়টি সমাধান করা উচিত।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *